Shaitaan Movie 14 Days ind Net Collection :  এই সিনেমাটি কত কোটি টাকা আয় করল ? hit or flop, watch free

WhatsApp Group Join Now
Facebook Group Join Now
Instagram Group Join Now

আপনি যদি Ajay Devgan এর Fan হয়ে থাকেন এবং অনেক দিন ধরে এই Shaitaan Movie টি দেখার জন্য অপেক্ষা করছিলেন, তাহলে আপনার জন্য খুশির খবর কারণ কাল অর্থাৎ 8.03.2024 তারিখ শুক্রবার মুক্তি পেতে চলেছে আপনার অপেক্ষা করা Vikas Bahl পরিচালিত Best Horror Thriller Movie Shaitaan । মুক্তি পাওয়ার আগের দিন থেকেই Pre- Booking শুরু হয়ে গিয়েছে । তাই আজ আপনি জানতে পারবেন এই Movie টি Day 1 থেকে Day 7  মোট ইন্ডিয়ান বক্স অফিস কালেকশন কত ?

দেখুন আপনি যদি একটা ভালো Horror Thriller  Movie র সন্ধান করছেন তাহলে আপনার জন্য এই মুভিটি ২০২৪ সালের একটা Best Horror Thriller Movie হতে চলেছে । কারণ এই সিনেমাটিতে প্রধান মূল চরিত্রে দেখা যাবে Hindi Film জগতের নামকরা অভিনেতা অর্থাৎ Drishya মুভির নায়ক Ajay Devgan কে । অনেকের মত অনুসারে এই মুভিটি আগামী দিনে Best Hindi Movie হতে পারে। তাই আপনি যদি এই মুভিটা দেখার কথা ভাবছেন তাহলে আপনার জানা প্রয়োজন যে এই মুভিতে কি ধরনের স্টোরি লাইন থাকতে পারে ?

আজ আপনি এই প্রতিবেদনের মাধ্যমে জানতে পারবেন, এই মুভির বক্স অফিস কালেকশন কত ? এর পাশাপাশি আমরা আপনাকে এই মুভির ক্যারেক্টার, বাজেট এবং Crew Members দের সম্পর্কে জানাবো । তাই সম্পূর্ণ তথ্য জানতে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়তে ভুলবেন না।

Shaitaan Movie Story Line

এই মুভির এ স্টোরি লাইন সম্পর্কে জানানোর আগে আপনাদেরকে এই মুভির ছোট্ট স্টোরিতে বলি, তাহলে এই মুভিটি একটা হিপনোটাইজ করার মুভি । তো চলুন জেনে নেয়া যাক আসল কি স্টোরি রয়েছে এই মুভিতে । 

গল্পে দেখা গিয়েছে অজয় দেবগানের মেয়ে যে কলেজে পড়তো সেই কলেজ থেকে সবাই ট্যুরে যাচ্ছে এবং সেও চাই সেই ট্যুরে অংশগ্রহণ করতে । যখন সেই কথাটা তার বাবাকে বলে তখন তার বাবা অজয় দেবগান সাথে সাথে মানা করে দেয় । কিন্তু তার মেয়ে বায়না ধরে যে, সে এই Tour এ অংশগ্রহণ করবেই । 

তখন তার বাবা অজয় দেবগান একটা শর্ত রাখে যে, ঠিক আছে সে এটুর অংশগ্রহণ করতে পারবে কিন্তু তার যতগুলো ফ্রেন্ড আছে তার ফ্রেন্ডের সমস্ত নাম্বার তাকে শেয়ার করতে হবে এবং এর সাথে সাথে কোন জায়গায় মে যাচ্ছে তার লাইভ লোকেশন তাকেও শেয়ার করতে হবে।

 এতে তার মেয়ে রাজি হয়ে যায় । Movie’s নায়ক অজয় দেবগন চাই স পরিবার নিয়ে তার ফার্ম হাউসে গিয়ে কিছুটা সময় কাটাতে। তাই তারা Farm House এর উদ্দেশ্যে বেরিয়ে পড়ে। ফার্ম হাউস যাওয়ার সময় একটা রাস্তায় ঢাবার মধ্যে তারা কিছুটা লাঞ্চ করার জন্য দাঁড়িয়ে পড়ে। অজয় দেবগনের মেয়ে কিছু খাচ্ছে না দেখে এক অজানা অচেনা ব্যক্তি তার কাছে এসে বসে যায় এবং বলে তুমি চিনি খাবে ? না পরোটা খাবে ? এই কথাটা শুনে অজয় দেবগানের মেয়ে চিনিটা মুখে নিয়ে নেই । 

খাওয়ার সঙ্গে সঙ্গে তার শরীরে একটা অন্যরকম এনার্জি সৃষ্টি হয় । সেই অচেনা ব্যক্তি তাকে যায় করতে বলে সে সেটাই করে। সিনেমাতে দেখা গিয়েছে অজয় দেবগনের মেয়ে কে বলে যে তার ভাইকে চড় মারার জন্য এবং তার বাবাকে চড় মারতে বলে । সিনেমার শেষে আপনারা দেখতে পাবেন কিভাবে অজয় দেবগন তার মেয়েকে কিভাবে সেই অচেনা ব্যক্তির হাত থেকে রক্ষা করবে?

 জানতে সম্পূর্ণ মুভিটি OTT প্লাটফর্ম থেকে আজকেই দেখে আসুন। 

 

অবশ্যই পড়ুন » Dune Movie 7 Day Box Office Collection

 

 

Shaitaan Movie Box Office Collection

Shaitaan Movie Box Office Collection Day 1

⇒ ₹ 14.75 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 2

⇒ ₹ 18.75 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 3

⇒ ₹ 20.50 Cr কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 4

⇒ ₹ 7.25 Cr কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 5

⇒₹ 6.5 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 6

⇒ ₹ 6.25 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 7

⇒ ₹ 5.75 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 8

⇒ ₹ 5.05 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 9

⇒ ₹ 8.50  কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 10

⇒ ₹ 9.75 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 11

⇒ ₹ 3.00 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 12

⇒ ₹ 3.00 কোটি টাকা। 

Shaitaan Movie Box Office Collection Day 13

⇒ ₹ 2.75 কোটি টাকা।

Shaitaan Movie Box Office Collection Day 14

⇒ ₹ 2.50 কোটি টাকা।

 

 

Shaitaan Movie Box office collection Table

Shaitaan 14 Days Net Collection
Day 114.75 Cr
Day 218.75 Cr
Day 320.50 Cr
Day 4₹ 7.25 Cr
Day 5₹ 6.5 Cr
Day 6₹ 6.25 Cr
Day 7₹ 5.75 Cr
Day 8₹ 5.05 Cr
Day 9₹ 8.50 Cr
Day 10₹ 9.75 Cr
Day 11₹ 3.00 Cr
Day 12₹ 3.00 Cr
Day 13₹ 2.75 Cr
Day 14₹ 2.50 Cr
Total₹ 114.30 Cr

 

 

Shaitaan Movie Cast

Ajay Devgan অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত Best Horror Thriller Hindi Movie Shaitaan এ কাস্টিং আকারে Ajay Devgan, R. Madhavan, Jyotika Saravanan এবং Janki Bodiwala কে দেখতে পাওয়া যাবে । এছাড়া এই মুভিতে আরো অনেকেই রয়েছেন । যেমন – Kishore Bhatt, Gurnita, Akram, Sandeep, Mihir, Santosh, Manoj, Avinash, Hiten এবং Richa Prakash ।

Shaitaan Movie Actor

Kishore Bhatt
Gurnita
Akram
Sandeep
Mihir
Manoj
Hiten
Richa Prakash
Santosh
Avinash

 

Shaitaan Movie Crew Members

Directed byVikas Bahl
Written byAamil Keeyan Khan, Krishnadev Yagnik
Produced by
Murli Chhatwani,Ashwani Chopra,Jyoti Deshpande,Ajay Devgn,Danish Devgn,Abhishek Pathak,Shreya Dev Verma etc.
Release Date8th March 2024
CinematographySudhakar Reddy, Yakkanti
Edited bySandeep Francis
Music byAmit Trivedi
Production CompaniesJio Studios
Distributed byMultiplexes and single screens
CountryIndia
LanguageHindi

 

Shaitaan Movie Director

shaitaan movie director
shaitaan movie director

এই সিনেমাটি পরিচালনা করেছেন Hindi সিনেমার জগতের একজন বিখ্যাত পরিচালক Vikas Bahl । Vikas Bahl হলেন Shandaar (2015), Masaan (2015), Bombay Velvet (2015), Ugly (2014), HN 10 (2015), Trapped (2017), High Jack (2018), Super30 (2019), Ghoomketu (2020), Goodbye (2022), Ganapath (2023), Paris Paris (2024)এবং That is Mahalakshmi (2024) সিনেমার পরিচালক । তিনি এইসব মুভি ছাড়াও আরো অনেক মুভি পরিচালনা করেছেন । তার মুভি গুলির মধ্যে প্রতিটা মুভিই Super hit হয়ে থাকে । তবে এই Movie টি  Box Office Collection এ কত টাকা আয় করতে পারবে সেটাই এখন দেখার বিষয় । তবে Public Relations থেকে অনুমান করা হচ্ছে যে, এই মুভিটি 2024 সালের একটা সুপারহিট মুভি হতে পারে ।

Shaitaan Movie Budget

এই মুভির Budget সম্পর্কে বলি তাহলে, এর মোট বাজেট (Budget) আনুমানিক 60 কোটি থেকে 65 কোটি টাকা । এবার সবচেয়ে বড় Chellange হল এই মুভি মোট বাজেটকে পার করতে পারে কি না । Pre Booking এবং Public Relations থেকে বোঝা যায় যে, এই মুভিটি নিঃসন্দেহে তার বাজেট কারেকশন থেকে পার করে ফেলবে । তবে এখন দেখার অপেক্ষায় । যদি এই বাজেট পার করতে পারে, তাহলে এই মুভিটিও 2024 সালের Superhit Hindi মুভির তালিকায় চলে যাবে ।

 

অবশ্যই পড়ুন » Thankamani Movie 7 Day Box Office Collection 

 

Shaitaan Official Trailer

 

Shaitaan Movie IMDb Rating

Shaitaan Movie IMDb Rating ⭐ 7.7/10

Spread the love

Leave a Comment

Home
whatsapp
Facebook
Twtter
Help